বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
শিরোনাম :

সংবাদ সম্মেলনে হরতালের হুমকি মঠবাড়িয়ায় হাতপাখার প্রার্থীর উপর হামলা ও গাড়ী ভাংচুরের অভিযোগ

  • আপডেট টাইম : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১, ১১.২৯ এএম
  • ২১০ বার পাঠিত

শাকিল আহমেদ,পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইসলামী আন্দোলন (হাতপাখা) প্রার্থীর উপর নৌকা প্রতীকের প্রার্থী ও তার সমর্থক কর্তৃক অতর্কিত হামলা, গাড়ী ও প্রচার মাইক ভাচুরের অভিযোগ পাওয়া গেছে। এঘটনার বিচার ও থানায় মামলা নেয়ার দাবী জানিয়ে বুধবার সকালে মঠবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন হাতপাখা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিন আহমেদ লাবু মৃধা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, মঙ্গলবার বরিশাল বিভাগীয় আইন শৃঙ্খলা বাহিনীর সর্বোচ্চ কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হওয়ার পর ওই দিন বিকেলে আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে প্রতিদ্ব›দ্বী প্রার্থী রফিকুল ইসলাম রিপন জমাদ্দার ও তার লোকজন আমিসহ আমার সাধারণ কর্মীদের উপর হামলা, গাড়ী ও মাইক ভাংচুর করে। এ ঘটনায় তিনি মঙ্গলবার রাতেই স্থানীয় থানায় একটি লিখিত এজাহার দাখিল করেন। তার এজাহার গৃহীত এবং হামলাকারীদের যদি গ্রেফতার করা না হয় তাহলে মানববন্ধনসহ হরতালের মতো কঠোর কর্মসূচীর হুশিয়ারী দেন এ চেয়ারম্যান প্রার্থী।
সংবাদ সম্মেলনে পিরোজপুর জেলা ইসলামি আন্দোলনের সহ-সাংগঠনিক সম্পাদক সহকারী অধ্যাপক মোঃ হাফিজুর রহমান, মঠবাড়িয়া উপজেলা ইসলামি শ্রমিক আন্দোলনের সাধারণ সম্পাদক সেলিম মৃধা, ইসলামি শিক্ষক ফোরামের সভাপতি আঃ জলিল, ইসলামি শ্রমিক আন্দোলন নেতা মাওঃ বেলায়েত হোসেন, মঠবাড়িয়া উপজেলা ইসলামি যুব আন্দোলনের সভাপতি মোঃ সাইদুল ইসলাম ও পৌর শাখার সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল সিকদার প্রমূখ উপস্থিত ছিলেন।
এব্যাপারে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম রিপন জমাদ্দারের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, ঘটনাটি শুনেছি। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs