বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
শিরোনাম :

ময়মনসিংহ সম্মিলিত প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি রবি-সম্পাদক সফিক

  • আপডেট টাইম : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১, ৪.৩৭ এএম
  • ২৮৩ বার পাঠিত

ময়মনসিংহ প্রতিনিধিঃ প্রবীণ ও নবীনের সমন্বয়ে ঐতিহ্যবাহী ময়মনসিংহ সম্মিলিত প্রেসক্লাবের নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে প্রেসক্লাব কার্যালয়ে সকল সদস্যের সম্মতিতে আগামী তিন বছরের জন্য (২০২২-২০২৪ ইং) মেয়াদে ময়মনসিংহ সম্মিলিত প্রেসক্লাবের ২৫ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৯ সম্পাদকমন্ডলী এবং ৬ কার্যনির্বাহী সদস্য নির্বাচন করা হয়েছে।

সিনিয়র সাংবাদিক মো: রবিউল আউয়াল রবি’কে (দৈনিক শেয়ার বিজ ও দি ডেইলি স্টেট) সভাপতি এবং মো: সফিকুল ইসলাম সফিক’কে (দৈনিক নবকল্যাণ) সাধারণ সম্পাদক করে ২৫ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
নবগঠিত এ কার্যনির্বাহী কমিটির অন্য পদে দায়িত্বপ্রাপ্তরা হলেন- সহসভাপতি সাইফুজ্জামান দুদু (দৈনিক রূপবাণী), যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল হাসেম (দৈনিক স্বদেশ সংবাদ), সাংগঠনিক সম্পাদক মো. আজাহারুল ইসলাম (দৈনিক পল্লী সংবাদ), যুগ্ন-সাংগঠনিক সম্পাদক বাবুল হোসেন (দৈনিক ভোরের কাগজ), যুগ্ন-সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম জীবন (বাংলা টিভি), দপ্তর সম্পাদক এস.এম মনিরুজ্জামান আকাশ( দৈনিক নাগরিক ভাবনা), কোষাধ্যক্ষ মো. সোহেল রানা ( ডেইলি মর্নিং গ্লোরী), প্রচার ও প্রকাশনা সম্পাদক তফাজ্জল হক (দৈনিক ঊর্মিবাংলা প্রতিদিন), ক্রীড়া সম্পাদক শাহীনুজ্জামান প্রিন্স (দৈনিক খোলা কাগজ), সমাজকল্যাণ সম্পাদক ওবাইদুল্লাহ রুমী (দৈনিক ঢাকা প্রতিদিন), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলমগীর সরকার (দৈনিক ডেল্টা টাইমস), সাংস্কৃতিক সম্পাদক শাকিল কাউসার (দৈনিক লাখো কণ্ঠ), শিক্ষা ও সাহিত্য সম্পাদক শাহজাহান কবির (দৈনিক ভোরের পাতা), আইন সম্পাদক মোরশেদ উদ্দিন (এশিয়ান টিভি), পাঠাগার সম্পাদক রনি বসূ (চ্যানেল কর্ণফুলী), মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা শবনম (দৈনিক বাংলাদেশের খবর), প্রশিক্ষণ সম্পাদক মো. আমিনুল ইসলাম আশিক (দৈনিক তৃতীয় মাত্রা) এবং কার্যকরী সদস্যরা হলেন- খালেকুজ্জামান জি.এম (দৈনিক দেশেরপত্র), জাহাঙ্গীর আলম তপু (দৈনিক স্বাধীন সংবাদ), সাইদুল ইসলাম (দৈনিক নাগরিক ভাবনা), নুরুজ্জামান খান রুমেল (দৈনিক নাগরিক ভাবনা) ও জাহিদ হাসান (দৈনিক বাংলাদেশের খবর)। উল্লেখ্য, চলতি ডিসেম্বর মাসে পূর্বের কার্যনির্বাহী কমিটির মেয়াদ শেষ হওয়ায় সকলের সম্মতিক্রমে নতুন এ কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs