শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২১ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ”

ত্রিশালে ১২টি ইউনিয়নে বিএনপির আহবায়ক কমিটি ঘোষনা

  • আপডেট টাইম : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১, ১০.২২ এএম
  • ২৪০ বার পাঠিত

মোহাম্মদ সেলিম,ত্রিশাল থেকেঃ- ময়মনসিংহের ত্রিশালে আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে উপজেলার ১২ টি ইউনিয়নে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (১১ ডিসেম্বর) দুপুরেথানা বিএনপির কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ১২ টি ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক ডা মাহবুবুর রহমান লিটন। উপজেলা বিএনপি’র আহবায়ক এনামুল হক ভূঁইয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন-ত্রিশাল উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক আতাউর রহমান শামীম, মঞ্জুরুল ওয়াহেদ নিক্সন, আনিসুজ্জামান মিধা ,আব্দুল আওয়াল ফরাজী, আব্দুল মতিন প্রমূখ। এসময় প্রত্যেক ইউনিয়ন বিএনপির আহবায়ক ও যুগ্ন-আহবায়ক বৃন্দরা উপস্থিত ছিলেন। কমিটিতে উল্লেখ করা হয়েছে আগামী ৩০ দিনের মধ্যে প্রতিটি ওয়ার্ড কমিটি গঠন করে সম্মেলনের মাধ্যমে পূর্নাঙ্গ ইউনিয়ন কমিটি করতে হবে। অনুষ্ঠানের প্রধান অতিথি ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক ডাক্তার মাহবুবুর রহমান লিটন জানান, দলের দুর্দিনে যারা সক্রিয় ভূমিকা রেখে দলের বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নে কাজ করেন তাদেরকে আহবায়ক কমিটিতে দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি আরও বলেন ইউনিয়ন আহবায়ক কমিটিতে যাদেরকে দায়িত্ব দেয়া হয়েছে আগামী দিনে জাতীয়তাবাদী দল বিএনপির নীতিনির্ধারক তারেক রহমানের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে যে কোনো নির্দেশনা বাস্তবায়নের কাজ করবেন ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs