রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় জাতীয় গণমাধ্যম সপ্তাহ পালিত ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন

ভালুকায় ৭ বছরের শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগে থানায় মামলা আটক ১

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১, ৯.২৫ পিএম
  • ১৬৬ বার পাঠিত

বিশেষ প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় ৭ বছরের এক শিশুকে ধর্ষনের চেষ্টার অভিযোগে মোঃ ইমন মিয়া (২৪) নামে এক জনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে ভালুকা মডেল থানা পুলিশ। স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, সোমবার বিকালে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের গৌরিপুর এলাকার হালিম শিকদারের বাড়ীর ভাড়াটিয়া জসিম উদ্দিনের ৭ বছরের শিশুকে মজা খাবারের কথা বলে একই এলাকার মোঃ রিপন মিয়ার ভাগিনী জামাই (ভাড়াটিয়া) টাঙ্গাইল জেলার বাসাইল থানার কাশিল গ্রামের মৃত নূর ইসলামের ছেলে মোঃ ইমন মিয়া (২৪) জনৈকা ফাহিমার পরিত্যাক্ত বাড়ীর মাটির তৈরি টিনের দু’চালা ঘরে নিয়ে ধর্ষনের চেষ্টা করলে শিশুটির ডাক চিৎকারে আশপাশের লোকজন আসলে ইমন পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা তাকে আটক করে ভালুকা মডেল থানার এস আই আরিফুল ইসলালের হাতে সোপর্দ করে। এ ব্যাপারে ভালুকা মডেল থানার মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে মেয়েটির বাবা জসিম উদ্দিন (২৯) বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন ধমন আইনে একটি ধর্ষনের চেষ্টা মামলা করেন, মামলা ন-৭।

এ ব্যাপারে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহমুদুল ইসলাম জানান, নারী ও শিশু নির্যাতন ধমন আইনে একটি ধর্ষনের চেষ্টা মামলা দিয়ে আসামী ইমনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs