সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ” ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৯ ভাইস চেঃ পদে ১২ প্রার্থী মাঠে ভালুকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের তৎপরতায় অপরাধজনক কোন ঘটনা ঘটেনি

শার্শায় ইউনিয়ন নির্বাচনী সহিংসতায় আহত বিদ্রোহী প্রার্থীর সমর্থকের মৃত্যু: সড়ক অবরোধ যান চলাচল বন্ধ নৌকার অফিস ভাংচুর, টানটান উত্তেজনা –অতিরিক্ত পুলিশ মোতায়েন

  • আপডেট টাইম : শনিবার, ২০ নভেম্বর, ২০২১, ১২.৩৭ পিএম
  • ১৬৪ বার পাঠিত

ফারুক হাসান,বেনাপোল প্রতিনিধিঃ যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় আহত মোস্তাফিজুর রহমান ধাবক(৪২) ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। সে বাগআঁচড়া ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আঃ খালেকের সমর্থক খতিব ধাবকের ছেলে।

বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আঃ খালেক ধাবক জানান, গত ১৬ নভেম্বর রাতে নৌকার চেয়ারম্যান প্রার্থী ইলিয়াস কবির বকুল এর সমর্থকরা তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় তাকে ভর্তি করা হয় ঢাকা মেডিকেল কলেজ পহাসপাতালে।
স্থানীয়রা জানান, শার্শা বাগআচড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আঃ খালেক ধাবকের সমর্থকরা বাগআচড়া সাতমাইল পশুর হাট থেকে নির্বাচনী প্রচারনায় বের হয়ে বাগআচড়া বায়তুল মামুন জামে মসজিদের সামনে পৌছালে বাগআচড়া ইউনিয়নের নৌকার চেয়ারম্যান প্রার্থী ইলিয়াস কবির বকুলের সমর্থকরা তাদের ওপর হামলা চালায়। হামলায় বিদ্রোহী প্রার্থী আব্দুল খালেকের সমর্থক মোস্তাফিজুর রহমান ধাবক সহ আরো ২ জন গুরুতর আহত হয়। উনśত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে মারা যায় মোস্তাক ধাবক।
মোস্তাক ধাবকের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে আজ শনিবার সকালেই বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আঃ খালেকের সমর্থকরা বাগআচড়া বাজারে জড়ো হয়ে সড়কে টায়ার জ¦ালিয়ে অবরোধ করে যান চলাচাল বন্ধ করে দেয়। এসময় নৌকার অফিস ভাংচুর করে বিক্ষোভ করে তারা। খবর পেয়ে পুলিশ দ্রæত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করতে টহল ব্যবস্থা জোরদার করে।
শার্শা থানার ওসি বদরুল আলম জানান, নির্বাচনী সহিংসতায় আহত মোস্তাক ধাবক আজ ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ঢাকায়। এ ঘটনায় বাগআচড়া এলাকায় উওেজনা বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে সেখানে। তবে মামলার প্রস্তুতি চলছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs