শুক্রবার, ২৪ মে ২০২৪, ০২:২৭ অপরাহ্ন

ইউনিয়ন পরিষদ নির্বাচনে ত্রিশালে আওয়ামীলীগ থেকে পাঁচ বিদ্রোহী প্রার্থীকে বহিস্কার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১, ৩.১৭ পিএম
  • ১৬৯ বার পাঠিত

মোহাম্মদ সেলিম,ত্রিশাল প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশালে আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ নির্বাচনে নৌকার বিপক্ষ্যে উপজেলার ১২টি ইউনিয়নেই রয়েছে বিদ্রোহী প্রার্থী। দলীয় নির্দেশনা অমান্য করে নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ইউনিয়ন আওয়ামীলীগের ৫ জন নেতাকে বহিস্কার করেছে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ।

জানা যায়, ইউনিয়ন পরিষদ নির্বাচনে ত্রিশাল উপজেলার ১২টি ইউনিয়নেই আওয়ামীলীগের প্রতিপক্ষ হয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদন্ধিতা করছেন দলীয় নেতাকর্মীরা। দলীয় পদে থাকাবস্থায় বিদ্রোহী প্রার্থী হওয়া ও প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে উপজেলা আওয়ামীলীগের ৫ নেতাকর্মীকে বহিস্কার করেছে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ। বুধবার দুপুরে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা ও সাধারন সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানাযায়, উপজেলার হরিরামপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আবু সাঈদ, কানিহারী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান আশরাফ আলী উľল, আমিরাবাড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ময়মনসিংহ জেলা কৃষকলীগের সম্মানিত সদস্য আনিছুর রহমান ভুট্রো ও বইলর ইউনিয়ন আওয়ামীলীগের সম্মানিত সদস্য মশিউর রহমান শাহানশাহ বিদ্রোহী প্রার্থী হয়ে ইউপি নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করায়, দলীয় সিদ্ধান্ত অমান্য ও শৃংখলা ভঙ্গের দায়ে তাদেরকে পদ থেকে বহিস্কার করা হয়। এছাড়াও হরিরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি রফিকুল ইসলাম নৌকা প্রতীকের বিপক্ষে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহন করায় তাকেও বহিস্কার করা হয়েছে।
এ ব্যাপারে জেলা আ’লীগ সাধারন সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল জানান, দলীয় প্রার্থীদের বিরুদ্ধে অবস্থান করে নির্বাচনে অংশগ্রহন করার অভিযোগে উপজেলা কমিটির সুপারিশক্রমে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ এই বহিস্কারের সিদ্ধান্ত গ্রহন করে। দলের বিপক্ষে যারা কাজ করবে, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs