শনিবার, ২৫ মে ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজ্বী রফিকের কর্মী সভা অনুষ্ঠিত ভালুকায় শিয়াল তাড়াতে গিয়ে স্কুল ছাত্রীর মৃত্যু সরকার ঘোষিত নতুন বেতন কাঠামো অনুযায়ী বেতন ভাতার দাবীতে ভালুকায় শ্রমিকদের বিক্ষোভ ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ ময়মনসিংহের যুব মহিলা লীগের নেত্রী রানী’র সাইবার মামলার রহস্য ফাঁস ভালুকায় ডিবির হাতে হেরোইনসহ আটক-৩ ভালুকায় বিশ্ব মা দিবস উদযাপন ভালুকায় ডায়মন্ড লাইফ ইন্সুইরেন্সে মৃত্যু দাবী চেক বিতরণ ও আলোচনা সভা ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন যারা ভালুকায় পরকিয়া সন্দেহে স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে স্বামী

মাদক মুক্ত আধুনিক মল্লিকবাড়ী গড়ে তুলাই আমার লক্ষ-মাওঃ হারুন অর রশিদ 

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১, ১১.০১ এএম
  • ৩০১ বার পাঠিত

বিশেষ প্রতিনিধি: ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার ৭নং মল্লিকবাড়ী ইউনিয়নকে মাদক মুক্ত ও আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চান সাবেক ছাত্রনেতা আলহাজ্ব মাওঃ মোঃ হারুন অর রশিদ। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন ও নৌকা প্রতীক পাওয়ার প্রত্যাশায় এলাকায় ব্যপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। এলাকায় উঠান বৈঠকের মাধ্যমে সাধারণ ভোটারদের সাথে কথা বলে এলাকার সমস্যা গুলো চিহ্নিত করার পাশাপাশি এসব সমাধানের জন্য একটি পরিকল্পনাও তৈরী করেছেন। একান্ত আলোচনায়, জয়ের ব্যপারে আশাবাদ ব্যক্ত করে হারুন বলেন, আমার রাজনৈতিক, সাংগঠনিক, সামাজিক কর্মকান্ড মূল্যায়ন ও এলাকায় খোঁজ খবর নিয়ে যদি মনোনয়ন দেওয়া হয় তাহলে আমি আশাবাদী আমার প্রাণ প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ আমাকে মনোনয়ন ও নৌকা প্রতীক দিবেন। মাওঃ মোঃ হারুন অর রশিদ বলেন, শিল্পাঞ্চল ভালুকার, মল্লিকবাড়ী ইউনিয়নটি একটি উঠতি শিল্প এলাকা। মল্লিকবাড়ী ইউনিয়নে যেমন সম্ভাবনা রয়েছে তেমনি সমস্যাও আছে। দৃশ্যমান সমস্যা গুলো সমাধান করে সম্ভাবনা গুলো কাজে লাগাতে পারলে মল্লিকবাড়ী হতেপারে একটি আধুনিক স্বনির্ভর ইউনিয়ন। হারুন অর রশিদ বলেন, গ্রাম হবে শহর এই পরিকল্পনা নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার যে কাজ কাজ করে যাচ্ছে তার আলোকে মল্লিকবাড়ী ইউনিয়ন কে মাদক মুক্ত আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলার লক্ষে একটি পরিকল্পনা তৈরী করেছি। চেয়ারম্যান হিসেবে আমি নির্বাচিত হলে সামাজিক ন্যায় বিচার নিশ্চিত করার পাশাপাশি মল্লিকবাড়ীকে মাদক মুক্ত আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলা হবে। উল্লেখ্য হারুন ২০১০ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল পরিমান ভোট পাওয়ার পরেও গোপন ষড়যন্ত্রের কারনে বিজয়ী হতে পারেনি।

আলহাজ্ব মাওঃ মোঃ হারুন-অর-রশিদ ১৯৭৮ সনের পহেলা জানুয়ারী ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের ধামশুর গামের পিতা মরহুম গাজী মাহমুদ ও মাতা মোছাঃ গোলাপজানের কুল আলোকরে পৃথিবীতে আসেন। বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধলীগ কেন্দ্রীয় কমিটি যুগ্ন সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ জেলা শাখার সভাপতি হারুন, বাংলাদেশ ছাত্রলীগ ভালুকা উপজেলা শাখার সাবেক যুম্ম-আহ্বায়ক ও সহসভাপতি, বঙ্গবন্ধু পরিষদ, ভালুকা উপজেলা শাখার ধর্ম বিষয়ক সম্পাদক, ভালুকা উপজেলা আওয়ামীলীগের সন্ত্রাস প্রতিরোধ কমিটির অন্যতম সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও বিভিন্ন মসজিত ও মাদরাসা প্রতিষ্ঠা ও পরিচালনায় যুক্ত আলহাজ্ব মাওঃ মোঃ হারুন অর রশিদ, ব্যক্তি জীবনে একজন সফল ব্যবসায়ী, শিক্ষা জীবনে এম.বি.এ ও কামিল/এম.এ ডিগ্রী অর্জন করেন, সাংবাদিকতায় যুক্ত হারুন, ভালুকা প্রেসক্লাবের অন্যতম সদস্য।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs