বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
শিরোনাম :

মঠবাড়িয়ায় প্রেমের বিরোধকে কেন্দ্র করে ছাত্রলীগে নেতা খুন ॥ আটক ৪

  • আপডেট টাইম : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১, ১০.৩৮ এএম
  • ১৭১ বার পাঠিত

শাকিল আহমেদ, পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রেমের সম্পর্কের বিরোধকে কেন্দ্র করে শনিবার রাতে রাহাত হাওলাদার (২০) নামে এক ছাত্রলীগ নেতা খুন হয়েছে। এসময় প্রতিপক্ষের হামলায় আরো চারজন আহত হন। আহতদের মধ্যে শুভ (১৬), সানাউল (২০) ও আরিফ খা’র (১৮) অবস্থা আশংকা জনক হওয়ায় রাতেই বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া অপর আহত আঃ লতিফ (২০) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পুলিশ মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহত রাহাতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ১৪ নভেম্বর রোববার সকালে পিরোজপুর জেলা মর্গে প্রেরণ করেছেন। নিহত রাহাত উপজেলার গুলিশাখালী ইউনিয়নের ২নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ও একই এলাকার শাহ আলম হাওলাদারের পুত্র।

স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার টিয়ারখালী গ্রামের একটি মেয়ের সাথে একই এলাকার বাহাদুর খা’র ছেলে রনির সাথে প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি রনি ওই মেয়ের বাড়িতে রাতে আধাঁরে দেখা করতে গেলে আহত শুভ তাকে আটক করে। এতে রনি ক্ষুব্দ হয়ে ১৩ নভেম্বর শনিবার রাতে টিয়ারখালী আঃ মজিদ মাধ্যমিক বিদ্যালয় মাঠে শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট খেলা শেষে শুভ তার বন্ধুদের নিয়ে গুলিসাখালী আসার পথে রনি তার দলবল নিয়ে মহারাজ মৃধা বাড়ির নামক স্থানে বসে শুভ’র উপর হামলা চালায়। এসময় শুভকে বাঁচাতে তার বন্ধুরা এগিয়ে আসলে দেশীয় অস্ত্রের এলোপাথারি কোপে রাহাত, সানাউল, আরিফ ও আঃ লতিফ আহত। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাহাত হাওলাদারকে মৃত ঘোষণা করেন।
ঘটনার পর পরই থানা পুলিশ অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য দক্ষিণ গুলিসাখালী গ্রামের মৃত মোবারক হাওলাদারের পুত্র চুন্নু হাওলাদার (৪০), মহারাজ মালের পুত্র শাওন (১৭), আলী ফরাজীর পুত্র আসাদুল ফরাজী (২১) ও নূর সাইয়েদ হাওলাদারের পুত্র সেন্টু (৫১) কে আটক করে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ সাজ্জাদ হোসেন জানান, রাহাতের ফুসফুস ও মাথায় গুরুতর আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা যান।
মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইব্রাহীম জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে প্রেম সংঘটিত কারণেই এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে। তাছাড়া রহস্য উদঘটনে আমরা বিভিন্ন দিক নিয়ে তদন্ত করছি।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs