শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২০ অপরাহ্ন
শিরোনাম :

ভালুকায় অসহায় গর্ভবতী নারীকে আর্থিক সহয়তা প্রদান

  • আপডেট টাইম : বুধবার, ১০ নভেম্বর, ২০২১, ১১.৩৬ এএম
  • ২৯৯ বার পাঠিত

বিশেষ প্রতিনিধি: অসহায় এক নারীর পাশে দাঁড়িয়ে তার চিকিৎসার ব্যবস্থা ও নগদ অর্থ সহয়তা প্রদান করেছেন ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়ন জামিরদিয়ার বিশিষ্ট ব্যবসায়ী মানবিক মানুষ বিশিষ্ট ব্যবসায়ী মাসুদ পারভেজ চাঁন মিয়া, মোঃ রফিক, মোঃ সোহেল ও শরাফত উদ্দিন ঢালী।

মা মারা গেছে অনেক দিন বাবা থেকেও নেই, স্বামীও কোন খোঁজ খবর নেয় না। ৯ মাস ১২ দিনের গর্ভবতী, প্রসবের সময় সনিśকটে। চাকরি করা সম্ভব হচ্ছে না, স্বামীর বাড়িতে মিলছে না আশ্রয়, স্বামীর বাড়ী গেলে শ্বশুর-শ্বাশুরির নির্যাতনের শিকার হন, আর তাই বাধ্য হয়ে অন্যের বাড়ীতে মানবেতর জীবন যাপন করছেন মোছাঃ রীমা আক্তার। এই খবর পেয়ে ওই নারীকে গত সোমবার (৮ নভেম্বর) রাতে দেখতে যান মাসুদ পারভেজ চাঁন মিয়া, মোঃ রফিক, মোঃ সোহেল ও শরাফত উদ্দিন ঢালী, পরে নগদ অর্থ সহয়তা প্রদান করেন, সামনে চিকিৎসার ব্যবস্থা করবেন বলেও জানান তারা।
জানা যায়, উপজেলার জামিরদিয়া গ্রামের নুরু ঢালীর বাড়ীর ভাড়াটিয়া, হালুয়াঘাট উপজেলা নাড়াইল গ্রামের আজিজুল হকের মেয়ে মোসাঃ রিমা আক্তাররের সঙ্গে গফরগাঁও উপজেলার পাগলা থানার নিগুয়ারী গ্রামের চানু মিয়া (চিনুর) ছেলে মাসুম বিল্লাহ ওরফে আশরাফুলের ২জুন ২০২০ইং বিয়ে হয়। কয়েক মাস ভালোই চলছিল, রিমা গর্ভবতী হওয়ার পর হঠাৎ একদিন রিমার জমানো টাকা ও গয়না নিয়ে রাতের আধাঁরে আশরাফুল চলে যায় নিজ বাড়ীতে, গর্ভবতী রিমাকে একা ফেলে, রিমা গর্ভবতী হওয়ায় তার সামান্য আয়ের পথও বন্ধ হয়ে যায়। এদিকে অসুস্থতার কারণে তার সংসারে নেমে আসে আঁধার। যখন তার পাশে কেউ নেই তখন মানবতার হাত বাড়িয়ে দিয়েছেন এই মানবিক মানুষগুলো।
অনুভূতি ব্যক্ত করতে গিয়ে রীমা বলেন, আমি একজন অসহায় নারী আমার এই দুঃসময়ে যারা আমাকে সহযোগিতা করছে আমি তাদের প্রতি কৃতজ্ঞ। আমার সন্তান যেন ভালো ভাবে পৃথিবীর আলো বাতাস দেখতে পায় সেজন্য দোয়া করবেন একই সাথে আমি আমার স্বামীকে ফিরে পেতে চাই।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs