বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
ভালুকায় মে দিবস উপলক্ষে মটরযান কর্মচারী শ্রমিক ইউনিয়নের র‌্যালী শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ”

মঠবাড়িয়ায় যুবককে হত্যার অভিযোগে নারীসহ ১২ জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ১০.৫০ এএম
  • ২০১ বার পাঠিত

শাকিল আহমেদ পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় ইমরান গাজী (২৬) নামে ইলেকট্রনিক মিস্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ঘটনার ৭ দিন পর সোমবার আদালতে মামলা হয়েছে। নিহত ওই যুবকের ভাই আব্দুল্লাহ গাজী পরিকল্পিত ভাবে হত্যার আভিযোগে এনে স্থানীয় চা দোকানী ফাতিমা বেগম (৩৫) কে প্রধান আসামী করে ৫ জন নামীয় ও অজ্ঞাত ৭ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে পিরোজপুর ‘পিবিআই’ কে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের আদেশ দেন। ইমরান গাজী পৌর শহরের সবুজ নগর গ্রামের মৃত মন্নান গাজীর ছেলে।

মামলা ও স্থানীয় সুত্রে জানা যায়, নিহত ইমরান গাজী সবুজ নগর গ্রামে আউয়াল শরীফ এর নির্মাণাধীন ভবনে ইলেক্ট্রিক কাজ করতো। ওই ভবন সংলগś ফাতিমা বেগমের দোকানে চা-নাস্তা করার সুবাদে ফাতিমা বেগমের সাথে ইমরান গাজীর সুসম্পর্ক গড়ে ওঠে। এদিকে বিদ্যুতের লাইনের কাজ দ্রæত করার জন্য কেয়ারটেকর ইলিয়াসের সাথে ইমরান গাজীর বিরোধ হয়। কেয়ারটেকর ইলিয়াস ইমরান গাজীকে ঘায়েল করার জন্য ফাতিমা বেগমের ছেলে হাসানকে তার মা এবং ইমরান গাজী সম্পর্কে অপত্তিকর কথা বলেন। এতে সকলে ইমরানকে হত্যার পরিকল্পনা করে গত ১১ অক্টোবর চা ও জুসের সাথে চেতনা নাশক দ্রব্য মিশিয়ে ইমরানকে খেতে দেয়। পরে ইমরান গাজীকে নির্মম ভাবে হত্যা করে নির্মাণাধীন ওই ভবনের তৃতীয় তলায় একটি কক্ষে ফ্যান লাগানোর রডের সাথে ঝুলিয়ে রাখে। পুলিশ ওই দিন নিহত ইমরান গাজীর লাশ উদ্ধার করে পিরোজপুর জেলা মর্গে পাঠায়। পুলিশ এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে ১১ জনকে আটক করলেও ফাতিমা বেগম ছাড়া বাকিদের ছেড়ে দেয়। ফাতিমা বেগম সবুজ নগর গ্রামের হারুন অর রশিদের স্ত্রী। নিহত ওই যুবকের ভাই আব্দুল্লাহ গাজী মামলায় আরও উল্লেখ করেন, এ ঘটনায় থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি এমনকি তার নিহত ভাইয়ের শরীরের আঘাত গুলো তাদেরকে না দেখিয়ে লাশ দ্রæত মর্গে পাঠিয়ে দিয়েছে। মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যজিস্ট্রেট আদালতের আইনজীবী এডভোকেট নাসরিন জাহান বলেন, থানায় মামলা না নেয়ায় নিহতের ভাই আব্দুল্লাহ গাজী ৫ জন নামীয় ও অজ্ঞাত ৭ জনের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন। বিজ্ঞ আদালত মামলটি আমলে নিয়ে ‘পিবিআই’ কে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের আদেশ দেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs