মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ” ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৯ ভাইস চেঃ পদে ১২ প্রার্থী মাঠে ভালুকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের তৎপরতায় অপরাধজনক কোন ঘটনা ঘটেনি

উপজেলার রামপুর ইউনিয়নে ভোটারদের ভরসা আব্দুল মবিন রঞ্জু

  • আপডেট টাইম : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ১২.৫০ পিএম
  • ২০৭ বার পাঠিত

মোহাম্মদ সেলিম ত্রিশাল থেকেঃ- ময়মনসিংহের ত্রিশালের ঐতিহ্যবাহী ৫ নং রামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে ভোটারদের পছন্দের একজন নিবেদিতপ্রাণ সাবেক চেয়ারম্যান আব্দুল মবিন রঞ্জু।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা পর চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আব্দুল মবিন রন্জুর এক বিশেষ মতবিনিময় ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে। ওই মতবিনিময়কালে তার পরিবারের লোকজন ও স্হানীয় সমর্থকদের নিয়ে
ঐক্যবদ্ধ হয়ে তাকে প্রার্থীতা ঘোষণা করা হয়।

জানা গেছে, সৎ মেধাবী ও সদালাপী আব্দুল মবিন রন্জুর ইউনিয়ন জুড়ে ব্যাপক পরিচিতি ও জনপ্রিয়তা রয়েছে। সে বিগত দিনে চেয়ারম্যান থাকাকালীন অবস্থায় রামপুর ইউনিয়নে যোগাযোগ ব্যবস্থা সহ বিভিন্ন খাতে ব্যাপক উন্নয়ন সাধিত করে।এই সকল উন্নয়ন কাজ এখনো ভোটারদের মাঝে স্মরণীয় হয়ে রয়েছে। চকরামপুর ও দরিল্লা এলাকার বেশ কয়েকজন ব্যক্তি নাম প্রকাশে অনিচ্ছুক জানান, আমরা গত নির্বাচনে আব্দুল মবিন রঞ্জুকে ভোট না দিয়ে ভুল করেছি।
এ বছর তাকে ভোট দিয়ে বিজয়ী করবো। রঞ্জুর হাত দিয়ে ইউনিয়নের উন্নয়ন করা সম্ভব।
সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আব্দুল মবিন রঞ্জু জানান, আধুনিক ও উন্নত মানের একটি ইউনিয়ন গড়ার লক্ষ্যে আমি কাজ করতে চাই। বিগত দিনে আমি রামপুর ইউনিয়নের মানুষের পাশে ছিলাম।
ভোটাররা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে ইনশাআল্লাহ রামপুর ইউনিয়নে যোগাযোগ ব্যবস্থা আরো উন্নত করবো। এছাড়াও শিক্ষা, কৃষি, মাদক ,বাল্যবিবাহ বন্ধ করতে বিশেষ ভূমিকা পালন করবে। যোগাযোগ ব্যবস্থা জোরদার করার জন্য নতুন রাস্তা, কালভার্ট নির্মাণের পরিকল্পনা রয়েছে, কাঁচা রাস্তা পাকা করা হবে। আইন-শৃঙ্খলা উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাবো।
তিনি রামপুর ইউনিয়নের সর্বস্তরে মানুষের পাশে থেকে কাজ করতে চায়। আব্দুল মবিন রঞ্জু সবার দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করেছেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs