বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
শিরোনাম :

কুমিল্লায় কোরান শরীফ অবমাননা ঘটনায় হাতিয়ায় মিছিল, সনাতন ধর্মালম্বীদের বাড়ি ভাংচুর, আটক ১

  • আপডেট টাইম : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১, ৭.১৩ পিএম
  • ৩৫৫ বার পাঠিত

জি এম ইব্রাহীম,হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধিঃ কুমিল্লা নানুয়া দীঘির পাড় পুজা মন্ডপে পবিত্র কোরান শরীফ অবমাননার ঘটনাকে কেন্দ্র করে নোয়াখালীর হাতিয়া উপজেলা পরিষদে মিছিল করেছে ক্ষুব্ধ স্থানীয় জনতা। আজ বুধবার রাত সাড়ে ৮টার দিকে প্রায় শতাধিক ধর্মপ্রাণ মুসলিম এই মিছিলে অংশ নেন। বিক্ষুব্ধ জনতা মিছিল শেষে পৌরসভার মাস্টার পাড়া এলাকার সনাতন ধর্মালম্বিদের কয়েকটি বাড়িঘর ভাংচুর করে বলে জানা গেছে। তবে এতে কেউ হতাহত হয়নি।

এই সময় হাতিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের মাস্টার পাড়ার বিকাশ বণিক, রিপন বণিক,গৌড় মিতাই দেবনাথ, ভূপেষ মজুমদার, সাবেক প্রিন্সিপল দীপক ভৌমিক ও বিক্রম দেব নাথের ঘর ভাংচুর করা হয়েছে। তবে এতে কেউ হতাহত হয়নি। এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে।হাতিয়া থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে আছে। ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়েছে। তবে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে খবর পেলে স্থানীয় প্রশাসন দ্রুত ব্যবস্থা নিয়েছে বলে জানিয়েছেন সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান। তিনি মানবকন্ঠকে বলেন, কিছু উত্তেজিত জনতা সনতান ধর্মালম্বিদের বাড়িতে হামলা করেছিল। তবে স্থানীয় প্রশাসন দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। পরে উত্তেজিত জনতাকে সেখান থেকে সরিয়ে দেয়।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs