বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় শহীদ দবিস পালিত ভালুকায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত ভালুকায় বনবিভাগের অবৈধ করাতকল উচ্ছেদ মালামাল জব্দ এবছর বইমেলায় প্রকাশিত হয়েছে কবি ও ঔপন্যাসিক এরশাদ আহমেদ এর রোমান্টিক উপন্যাস “মনপ্রিয়া” ভালুকায় সুতার গোডাউনে ভয়াবহ অগ্নিকান্ড ভালুকায় ৬ অটোরিকশাসহ চোরচক্রের ৪ সদস্য আটক ভালুকায় মাইক্রোবাস খাদে প্রান গেলো পুলিশ কর্মকর্তার আস্থা লাইফ ইন্সুরেন্স ময়মনসিংহ শাখায় সেলস মিটিং ও ট্রেনিং অনুষ্ঠিত ভালুকায় জমি নিয়ে বিরোধ ভাউন্ডারী ভাঙ্গার অভিযোগ পাগলা থানায় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার আসামী গ্রেফতার আদালতে দোষ স্বীকারোক্তি

ত্রিশালে নতুন ইউএনও আক্তারুজ্জামানের যোগদান

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ২.৩৭ এএম
  • ২১৮ বার পাঠিত

মোহাম্মদ সেলিম,ত্রিশাল থেকেঃ- ময়মনসিংহের ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন আক্তারুজ্জামান। গত ১৬ই সেপ্টেম্বর ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কার্যালয়ের এক আদেশের প্রেক্ষিতে তিনি নতুন কর্মস্থলে যোগদান করেন। এর আগে তিনি র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে ক্যাসিনোকান্ড, পাপিয়া দম্পত্তি গ্রেফতার, পুরান ঢাকার অনুরোপমের বাসায় অভিযানে ৫ কোটি টাকা ও আট কেজি স্বর্নালংকার আটকসহ পাঁচ শতাধিক অভিযানে নেতৃত্ব দেন।

আক্তারুজ্জামান ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ফলিত রসায়ন ক্যামিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগে স্নাতক স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। ২০১৪ সালে বিসিএস ৩৩ তম ব্যাচে যোগদান করার পর রাঙ্গামাটিতে শিক্ষানবিশ সহকারী কমিশনার, প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রোগ্রামের ই-ফাইলিং এক্সপার্ট, কুমিল্লার নাঙ্গলকোট, নোয়াখালীতে সহকারী কমিশনার ভুমি হিসেবে দায়িত্ব পালন করে সবশেষ র‌্যাব-১০ এ নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে কর্মরত ছিলেন। তিনি গাজীপুর জেলার জন্মগ্রহন করেন ও ব্যক্তিগত জীবনে এক সন্তানের জনক। এর আগে ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনকারী মোস্তাফিজুর রহমানকে শেরপুর জেলার নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলি করা হয়।
বৃহস্পতিবার দুপুরে ইউএনও মোস্তাফিজুর রহমানকে বিদায় ও নবাগত ইউএনও আক্তারুজ্জামানকে বরণ অনুষ্ঠানে ত্রিশাল আসনের সাংসদ ও ধর্ম মন্ত্রনালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি হাফেজ রুহুল আমীন মাদানী, ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল মতিন সরকার, পৌর মেয়র এবিএম আনিছুজ্জামানসহ উপজেলার পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন ও ইউপি চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs