মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
শিল্পবান্ধব স্মার্ট ভালুকা গড়ে তুলতে চান ————- ড. মামুদুল হাসান বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ” ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৯ ভাইস চেঃ পদে ১২ প্রার্থী মাঠে

পিরোজপুর জেলা প্রশাসকের পরিবারের ৬ সদস্য করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : সোমবার, ২ আগস্ট, ২০২১, ২.২৪ পিএম
  • ২৮৭ বার পাঠিত

শাকিল আহমেদ,পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন গত শুক্রবার (৩০ জুলাই) ।

এবার তার মা, স্ত্রী, দুই ছেলে ও সরকারী বাসভবনে নিয়োজিত গৃহ সহকারীসহ ছয়জন আক্রান্ত হয়েছেন।
সোমবার ( ২ আগস্ট) দুপুরে জেলা প্রশাসক নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, তিনিসহ স্ত্রী, দুই সন্তান, মা ও গৃহকর্মীর করোনা শনাক্ত হয়েছে। বর্তমানে সবাই হোম আইসোলেশনে আছে। সবাই শারীরিকভাবে সুস্থ আছেন।
করোনা ভাইরাস মহামারী শুরুর পর থেকেই পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন জেলার মানুষের জন্য কাজ করেছে যাচ্ছেন। জেলার সাধারণ মানুষের জন্য করোনাকালীর স্বাস্থ্য সেবা, ত্রাণ সহায়তা, ভবঘুরে মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ, অভুক্ত প্রাণীদের মাঝে খাবার বিতরণ, করোনা আক্রান্ত রোগীদের জন্য অক্সিজের সেবা সহ বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছিলো।
তৃর্ণমূল পর্যায়ে নিজে গিয়ে মানুষের বিভিন্ন সেবামূলক কর্মকান্ড পরিচালনার জন্য জেলা সর্বস্থরের মানুষের মাঝে প্রিয় মানুষ হয়ে উঠেছেন জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs