বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
শিরোনাম :

সাংবাদিক হত্যাচেষ্টাকারীদের দ্রুত বিচারের মূখোমূখি করুন:বিএমএসএফ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ জুন, ২০২১, ৫.১৬ পিএম
  • ২৩৯ বার পাঠিত

মুক্তকণ্ঠ ডেস্কঃ ঢাকা মঙ্গলবার (২২ জুন) সাংবাদিক রিয়াজ হোসেন দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করেন। বাড়ি নারায়নগঞ্জের রূপগঞ্জে। সাংবাদিক রিয়াজের ওপর এই হামলার নেপথ্য কারন কি? প্রশাসন কি পারবেন ঐ হত্যাচেষ্টাকারীদের খুঁজে বের করতে? আমরা বিচারের অপেক্ষায় রইলাম…

জানাগেছে, হত্যাচেষ্টাকারী সশস্ত্র সন্ত্রাসীরা রিয়াজ হোসেনের শরীরের বিভিন্ন স্থানে অাঘাত করে শেষে মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মৃত নিশ্চিত করে ফেলে যায়। কিন্তু মহান রাব্বুল আলামিন তাকে এখনো বাঁচিয়ে রেখেছেন। রিয়াজ এখন জীবনমৃত্যুর সন্ধিক্ষণে।তবে রিয়াজের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। বর্তমানে তিনি নারায়নগঞ্জের কর্ণগোপ এলাকার ইউএসবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

সোমবার (২১ জুন) রাত সোয়া ১২টার দিকে উপজেলার কাঞ্চন পৌরসভার খাঁপাড়া এলাকার নিজ বাড়ির সামনেই ঘটে এ হামলার ঘটনা।

সাংবাদিক রিয়াজের হত্যাচেষ্টার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক বিচারের দাবি করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি, বাংলাদেশ।

মঙ্গলবার রাতে এক বিবৃতিতে বিএমএসএফের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি, বাংলাদেশ এর সমন্বয়কারি আহমেদ আবু জাফর বলেন, একজন সাংবাদিককে এভাবে কুপিয়ে হত্যাচেষ্টার ঘটনা গোটা সাংবাদিক সমাজকে ভাবিয়ে তোলে। রিয়াজ হত্যাচেষ্টা ঘটনায় জড়িত সন্ত্রাসিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় না আনলে দেশব্যাপি বিচারের দাবিতে প্রতিবাদ প্রতিরোধ গড়ে তোলা হবে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs