সোমবার, ১৩ মে ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :

হিলিতে ঘুমন্ত যুবকের ওপর এসিড নিক্ষেপ

  • আপডেট টাইম : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১, ১২.১৫ পিএম
  • ১৯৯ বার পাঠিত

মুসা মিয়া,হিলি (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের হাকিমপুর (হিলিতে) ঘুমন্ত অবস্থায় ইলিয়াস হোসেন (৩২) নামের এক যুবকে এসিড নিক্ষেপ করে ঝলসে দেওয়া হয়েছে। মঙ্গলবার গভীর রাতে হাকিমপুর (হিলি) পৌর সভার ৮ নং ওয়ার্ডের রাউতারা মহল্লায় এ ঘটনা ঘটে। সে ওই মহল্লার আশরাফ মন্ডলের ছেলে।

এসিড দগ্ধ ইলিয়াস হোসেনের দাবি, মসজিদ পরিচালনা কমিটির দ্ব›েদ্ব বেশ কিছুদিন থেকে একই মহল্লার সাত্তার মন্ডলের ছেলে মাসদ রানা আমাকে হুমকি দিয়ে আসছে। সে এই ঘটনাটি ঘটিয়েছে।

জানা গেছে, ইলিয়াছ হোসেন প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাতে খারাব খেয়ে তার শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন। রাত প্রায় দেড়টার দিকে কে বা কারা তাকে লক্ষকরে জানালা দিয়ে এসিড নিক্ষেপ করেন। এরপর সে চিৎকার করতে থাকলে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. গাদ্দাফি সীকদার জানান, ওই যুবকের শীররের বিভিনś অংশে ৫/৬ শতাংশ ঝলসে গেছে। তার চিকিৎসা চলছে।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, ঘটনা জানার পরেই সেখানে পুলিশ পাঠানো হয়েছিল। এবং দৃস্কৃতকারীদের শনাক্ত ও আটকের চেষ্টা চলছে।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs