সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
শিরোনাম :
বৃষ্টির জন্য ভালুকায় ইস্তিসকার নামাজ আদায় ভালুকায় কলেজ পড়ুয়া ছেলের হাতে শিক্ষক বাবা খুন ভালুকায় ড্রাইভার ও পথচারীদের মাঝে খাবার স্যালাইন বিতরণ ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা ভালুকায় টাকার বিনিময়ে ইউনিয়ন তাঁতী লীগের কমিটি দেওয়ার অভিযোগ ভালুকায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাদিকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ভালুকায় ল্যান্ডমার্ক সিটি পার্টি সেন্টার উদ্বোধন জেলায় শ্রেষ্ঠ ওসি ভালুকা মডেল থানার ওসি”শাহ্ কামাল আকন্দ” ভালুকা উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদে ৯ ভাইস চেঃ পদে ১২ প্রার্থী মাঠে ভালুকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের তৎপরতায় অপরাধজনক কোন ঘটনা ঘটেনি

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১, ৮.০৯ এএম
  • ৩০৮ বার পাঠিত

বিজ্ঞপ্তিঃ- গত ১২ এপ্রিল সোমবার ২০২১ খ্রি:তারিখে দৈনিক স্বজন ও অনুমোদন বিহীন আইপি টিভি ‘দেশ টিভি বাংলা’ সহ কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে প্রচারিত “ভালুকায় বনের জমি থেকে মাটি কাটার অভিযোগ ” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতি আমার দৃষ্টিগোচর হয়েছে। সংবাদটি সম্পুর্ন মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। প্রকৃত তথ্য হচ্ছে ভালুকা উপজেলার হবিরবাড়ী মৌজায় ১৮৫ নং দাগে আর ও আর,রেকর্ডিয় মালিক আবেদ আলী মন্ডলের মৃত্যুর পরে তার পুত্রগণ ওয়ারিশান সূত্রে উক্ত জমিটি বিক্রি করেন আব্দুল আজিজের নিকট। পরবর্তিতে আব্দুল আজিজ রেজিষ্ট্রিমূলে এস,এম মুর্শেদের নিকট ২.৪৩ শতাংশ জমি বিক্রি করেন। এস,এম মুর্শেদ উক্তজমিটি তার ভোগদখলে থাকা অবস্থায় ০৭/০৮/১৯৮৯ সনে ৭০৮০ নং দলিল মূলে আমার পিতা মরহুম বীরমুক্তিযেদ্ধা মফিজুর রহমানের নিকট বিক্রি করেন। জীবদ্দশায় আমার পিতা শান্তি পুর্নভাবে থাকাবস্থায় ২.৪৩ শতাংশ জমি দেশে চলমান মাঠ জরিপে অন্তর্ভুক্ত করান। যার ডিপি খতিয়ান নং ৪৫৭২, হালদাগ ১০০৭১ এবং আমার পিতার নিজ নামে খারিজ সম্পন্ন করেন খারিজি খতিয়ান ৩১৯৬ এবং ৪৬৮৭ তারই ধারাবাহিকতায় ১৮/০৭/২০১০ ইং তারিখে বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় ময়মনসিংহ বনবিভাগ থেকে স্মারক নাম্বার ২২৩৪/১১-১ অনাপত্তিপত্র প্রদান করেন। বর্তমান খসড়া বি.আর.এস পর্চায় আমার পিতার নাম উক্ত জমিটি তালিকা ভুক্ত আছে। এবং বাশিল মৌজার ১৬২ও ১৭৭ দাগে আমার বাবার পৈত্রিক সম্পত্তির ৮৬ শতাংশ জমি বি.আর.এস ফাইনাল রেকর্ডের ৫৩৩ ডিপি খতিয়ানে অন্তর্ভুক্ত হয়েছে। এখানে বনবিভাগের কোন জমি নেই। পূর্ব শত্রুতার জেরে আমার ফুফাতো ভাই পারভেজ খোকন এখানে ভুলতথ্য উপস্থাপন করে বনবিভাগকে জরিয়ে সাংবাদিকদের মাধ্যমে মিথ্যা সংবাদ পরিবেশন করিয়েছে আমার সাথে বনবিভাগের কোন সংশ্লিষ্টতা নেই। বরং পারভেজ খোকন নিজেই বনখেকু বনের শতবিগা জমি জবর দখলে নিয়ে মাল্টা বাগান সহ বিভিন্ন স্থাপনা তৈরি করেছে। কিছুদিন পুর্বেও বাশিল মৌজায় বনবিজ্ঞপ্তিত ৫ একর জমি থেকে আকাশ মনি গাছ কর্তনের চেষ্টা চালানোর সময় বনবিভাগ বাধা দেওয়ার কারনেই বন কর্মকর্তাদের উপর ক্ষিপ্ত হয়ে আমাকে তুরুপের তাস বানিয়ে অসৎ উদ্দেশ্যে আমাকে রাজনৈতিক ও সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য এবং বনবিভাগকে জব্দ করার জনই এসব কাল্পনিক মিথ্যা বানোয়াট সংবাদ পরিবেশন করিয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং এ ধরণের বিভ্রান্তকর সংবাদ প্রচার না করার জন্য সাংবাদিক মহলকে বিনীত ভাবে অনুরুধ জানাচ্ছি।

অনুরোধ ক্রমেঃ-
মাহমুদা সুলতানা মুন্নি। পিতাঃ বীরমুক্তিযোদ্ধা মরহুম মফিজুর রহমান। সাবেক নির্বাচিত কমান্ডার ভালুকা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs