শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনাম :
ভালুকায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ধোধন ভালুকায় বিদ্যুৎস্পৃষ্টে ছাত্রলীগ নেতার মৃত্যু ত্রিশালে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ ভালুকায় প্রাইভেটকারের ভিতরে ধর্ষণের ঘটনায় আটক ১ তিন বছর ধরে কাগজের নিচে বসবাস ভয়ে স্ত্রী সন্তান নিয়ে ঘর ছাড়া ময়মনসিংহ শিল্প এলাকায় শ্রমিকের শতভাগ বেতন ও ভাতা নিশ্চিত করা হয়েছে! …পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান  ভালুকায় ১ লাখ নিম্নআয়ের মানুষের মাঝে হাজ্বী রফিকের ঈদ উপহার বিতরণ ভালুকায় ইয়াবা ও হেরোইনসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ভালুকায় কবি’দের আড্ডায় কবিতা পাঠ ও ইফতার ত্রিশালে খাদ্য নিয়ন্ত্রণ কার্যালয়ের আয়োজনে অবহিত করণসভা অনুষ্ঠিত

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১, ৮.০৯ এএম
  • ৩০৭ বার পাঠিত

বিজ্ঞপ্তিঃ- গত ১২ এপ্রিল সোমবার ২০২১ খ্রি:তারিখে দৈনিক স্বজন ও অনুমোদন বিহীন আইপি টিভি ‘দেশ টিভি বাংলা’ সহ কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে প্রচারিত “ভালুকায় বনের জমি থেকে মাটি কাটার অভিযোগ ” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতি আমার দৃষ্টিগোচর হয়েছে। সংবাদটি সম্পুর্ন মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। প্রকৃত তথ্য হচ্ছে ভালুকা উপজেলার হবিরবাড়ী মৌজায় ১৮৫ নং দাগে আর ও আর,রেকর্ডিয় মালিক আবেদ আলী মন্ডলের মৃত্যুর পরে তার পুত্রগণ ওয়ারিশান সূত্রে উক্ত জমিটি বিক্রি করেন আব্দুল আজিজের নিকট। পরবর্তিতে আব্দুল আজিজ রেজিষ্ট্রিমূলে এস,এম মুর্শেদের নিকট ২.৪৩ শতাংশ জমি বিক্রি করেন। এস,এম মুর্শেদ উক্তজমিটি তার ভোগদখলে থাকা অবস্থায় ০৭/০৮/১৯৮৯ সনে ৭০৮০ নং দলিল মূলে আমার পিতা মরহুম বীরমুক্তিযেদ্ধা মফিজুর রহমানের নিকট বিক্রি করেন। জীবদ্দশায় আমার পিতা শান্তি পুর্নভাবে থাকাবস্থায় ২.৪৩ শতাংশ জমি দেশে চলমান মাঠ জরিপে অন্তর্ভুক্ত করান। যার ডিপি খতিয়ান নং ৪৫৭২, হালদাগ ১০০৭১ এবং আমার পিতার নিজ নামে খারিজ সম্পন্ন করেন খারিজি খতিয়ান ৩১৯৬ এবং ৪৬৮৭ তারই ধারাবাহিকতায় ১৮/০৭/২০১০ ইং তারিখে বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় ময়মনসিংহ বনবিভাগ থেকে স্মারক নাম্বার ২২৩৪/১১-১ অনাপত্তিপত্র প্রদান করেন। বর্তমান খসড়া বি.আর.এস পর্চায় আমার পিতার নাম উক্ত জমিটি তালিকা ভুক্ত আছে। এবং বাশিল মৌজার ১৬২ও ১৭৭ দাগে আমার বাবার পৈত্রিক সম্পত্তির ৮৬ শতাংশ জমি বি.আর.এস ফাইনাল রেকর্ডের ৫৩৩ ডিপি খতিয়ানে অন্তর্ভুক্ত হয়েছে। এখানে বনবিভাগের কোন জমি নেই। পূর্ব শত্রুতার জেরে আমার ফুফাতো ভাই পারভেজ খোকন এখানে ভুলতথ্য উপস্থাপন করে বনবিভাগকে জরিয়ে সাংবাদিকদের মাধ্যমে মিথ্যা সংবাদ পরিবেশন করিয়েছে আমার সাথে বনবিভাগের কোন সংশ্লিষ্টতা নেই। বরং পারভেজ খোকন নিজেই বনখেকু বনের শতবিগা জমি জবর দখলে নিয়ে মাল্টা বাগান সহ বিভিন্ন স্থাপনা তৈরি করেছে। কিছুদিন পুর্বেও বাশিল মৌজায় বনবিজ্ঞপ্তিত ৫ একর জমি থেকে আকাশ মনি গাছ কর্তনের চেষ্টা চালানোর সময় বনবিভাগ বাধা দেওয়ার কারনেই বন কর্মকর্তাদের উপর ক্ষিপ্ত হয়ে আমাকে তুরুপের তাস বানিয়ে অসৎ উদ্দেশ্যে আমাকে রাজনৈতিক ও সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য এবং বনবিভাগকে জব্দ করার জনই এসব কাল্পনিক মিথ্যা বানোয়াট সংবাদ পরিবেশন করিয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং এ ধরণের বিভ্রান্তকর সংবাদ প্রচার না করার জন্য সাংবাদিক মহলকে বিনীত ভাবে অনুরুধ জানাচ্ছি।

অনুরোধ ক্রমেঃ-
মাহমুদা সুলতানা মুন্নি। পিতাঃ বীরমুক্তিযোদ্ধা মরহুম মফিজুর রহমান। সাবেক নির্বাচিত কমান্ডার ভালুকা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs