সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
তিন বছর ধরে কাগজের নিচে বসবাস ভয়ে স্ত্রী সন্তান নিয়ে ঘর ছাড়া ময়মনসিংহ শিল্প এলাকায় শ্রমিকের শতভাগ বেতন ও ভাতা নিশ্চিত করা হয়েছে! …পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান  ভালুকায় ১ লাখ নিম্নআয়ের মানুষের মাঝে হাজ্বী রফিকের ঈদ উপহার বিতরণ ভালুকায় ইয়াবা ও হেরোইনসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ভালুকায় কবি’দের আড্ডায় কবিতা পাঠ ও ইফতার ত্রিশালে খাদ্য নিয়ন্ত্রণ কার্যালয়ের আয়োজনে অবহিত করণসভা অনুষ্ঠিত ভালুকা যুবদলের ইফতার অনুষ্ঠিত ভালুকায় সাত হাজার পরিবারকে হাজ্বী রফিকের ঈদ উপহার বিতরণ ভালুকা রিপোর্টার্স ইউনিটির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ভালুকা দলিল লেখক সমিতির শফিক সভাপতি, মনির সম্পাদক

মঠবাড়িয়ায় জাতীয় পতাকা যথাযোগ্য ভাবে ব্যবহার না করায় ৯ ব্যাবসা প্রতিষ্ঠানকে জরিমানা

  • আপডেট টাইম : রবিবার, ৭ মার্চ, ২০২১, ৩.৪৪ পিএম
  • ৩২২ বার পাঠিত

শাকিল আহমেদ,মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় ঐতিহাসিক ৭ ই মার্চ পালন উপলক্ষে জাতীয় পতাকা যথাযোগ্য ভাবে ব্যবহার না করায় ৯ ব্যাবসা প্রতিষ্ঠান মালিককে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আকাশ কুমার কুন্ডু মঠবাড়িয়া পৌর শহরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় জাতীয় পতাকা উত্তোলন না করায় ও সঠিক ভাবে ব্যবহার না করায় ৯ ব্যাবসা প্রতিষ্ঠান মালিককে ১‘শ টাকা করে মোট ৯‘শ টাকা জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আকাশ কুমার কুন্ডু জানান, জাতীয় পতাকা সঠিক ভাবে ব্যবহারের জন্য ৬ মার্চ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক মাইকিং করা হয়েছে। কিছু ব্যবসা প্রতিষ্ঠানের মালিকেরা সরকারি এ সকল নির্দেশনার গুরুপ্ত দিচ্ছে না। জাতীয় পতাকা অসম্মান করা মানে স্বত্ত্বকে অসম্মান করার শামিল। সকলের সচেতনতা বৃদ্ধির লক্ষে জাতীয় পতাকা বিধিমালা ১৯৭২ (সংশোধিত-২০১০) অনুযায়ী সঠিক মাপে যথাযথ ভাবে উত্তোলন না করায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

দয়াকরে নিউজটি শেয়ার করুন

আরো পড়ুন.....

greenaronno.com

themes052459
© All rights reserved © 2018 মুক্তকণ্ঠ
Theme Download From Bangla Webs